হাসপাতালে ফোয়াদ নাসের বাবু

বিনোদন ডেস্ক
প্রকাশিতঃ জানুয়ারী ৯, ২০২১ , ৮:৪৫ অপরাহ্ন

ফিডব্যাক ব্যান্ডের গায়ক ফোয়াদ নাসের বাবু বুকে ব্যথা নিয়ে গুরুতর অসুস্থ অবস্থায় হাসপাতালে ভর্তি হয়েছেন। শুক্রবার রাত সাড়ে ১১টার দিকে নিজ বাসায় হার্ট অ্যাটাক করেন এ নন্দিত সংগীত তারকা। পড়ে তাকে দ্রুত তাকে হাসপাতালে নেওয়া হয়।

সংগীত পরিচালক ফরিদ আহমেদ জানান, রাত সাড়ে ১১টার দিকে ফোয়াদ নাসের বাবু নিজ বাসায় হার্ট অ্যাটাক করেন। এরপর রাত সাড়ে ১২টার দিকে তাকে রাজধানীর ইউনিভার্সেল মেডিকেল কলেজ হাসপাতালে ভর্তি করা হয়।

হাসপাতালটির ব্যবস্থাপনা পরিচালক ডা. আশীষ চক্রবর্তী জানান, বরেণ্য এ সংগীতজ্ঞ ম্যাসিভ হার্ট অ্যাটাক করেন। রাত সাড়ে ১২টার দিকে গুরুতর অবস্থায়  তাকে হাসপাতালে আনা হয়। হাসপাতালের কার্ডিয়াক বিভাগ তার অবস্থার উন্নতির জন্য কাজ করে যাচ্ছে।

তিনি আরও বলেন, সত্যি বলতে হাসপাতালে আসতে একটু দেরিই করেছেন উনারা। কারণ, আমি জানতে পেরেছি সন্ধ্যা থেকেই বাবু ভাই বুকে ব্যথা অনুভব করছিলেন। এরপর আরও এক দুটি হাসপাতালে গিয়েছেন সম্ভবত। শেষে আমাদের এখানে আসলেন। তো আমরা পুরো কার্ডিয়াক টিম এখন কাজ করছি। এনজিওগ্রাম থেকে শুরু করে অনেকগুলো পরীক্ষার মধ্যদিয়ে যেতে হচ্ছে। আমরা তাকে সারিয়ে তোলার জন্য সর্বোচ্চ চিকিৎসা দেওয়ার চেষ্টা করছি।

ফোয়াদ নাসের বাবু কতোটা শঙ্কামুক্ত। এমন প্রশ্নের জবাবে এ চিকিৎসক বলেন, ম্যাসিভ হার্ট অ্যাটাক এটা। রোগীকে সময়মতো আনতে অনেক সময় নিয়েছেন সংশ্লিষ্টরা। উনার হার্টে তো ব্লক আছেই। তবে কি পরিমাণ, সেটাও দেখছি। সেটি দেখার পরেই আমরা রিং পরানোর ব্যবস্থা নেব। এবং সেটা এই রাতেই। এখানে বিলম্ব করার আর সুযোগ নেই। বাকিটা সৃষ্টিকর্তার ইচ্ছা।

সংবাদটি শেয়ার করুন »

আপনার মন্তব্য লিখুন

বিনোদন : আরো পড়ুন