স্বামীর সঙ্গে থাকছে না নুসরাত

বিনোদন ডেস্ক
প্রকাশিতঃ জানুয়ারী ৯, ২০২১ , ৮:৪১ অপরাহ্ন

কলকাতার সিনেমায় জনপ্রিয় অভিনেত্রী নুসরাত জাহান। দীর্ঘ দিন ধরে তিনি সাফল্যের সঙ্গে কাজ করছেন। এর পাশাপাশি তিনি সাংসদ হিসেবেও দায়িত্ব পালন করছেন। সব মিলে তার পরিচিতি বেশ ভারী।

তবে ব্যক্তিগত জীবনে নুসরাত ভালো নেই। কারণ ভেঙে যাচ্ছে তার সংসার। বিষয়টা এখনো গুঞ্জন পর্যায়ে আছে। তবে সেই গুঞ্জনের পেছনে যথেষ্ঠ যুক্তিও রয়েছে। তাই বিষয়টাকে হালকাভাবে নেওয়ার সুযোগ নেই।

ইতোমধ্যে আলাদা থাকা শুরু করেছেন নুসরাত ও নিখিল। বেশ কিছু দিন ধরেই তারা আলাদা থাকছেন বলে স্বীকার করেছেন নুসরাত। তিনি বলেন, ‘আমি একান্তই ব্যক্তিগত কারণে আমার বাড়িতে থাকছি। এখানে অন‌্য কোনো ব‌্যক্তি জড়িত নেই। এর বেশি কিছু বলতে চাই না।’

সোশ্যাল মিডিয়াতেও স্বামী নিখিলের সঙ্গে এখন আর ছবি শেয়ার করেন না নুসরাত। তাদের একসঙ্গে তোলা ছবি সর্বশেষ গত বছরের জুলাইতে শেয়ার করেছিলেন তিনি। তাই সংসার ভাঙনের গুঞ্জনটা আরো বেশি পোক্ত হয়েছে।

এদিকে সম্প্রতি অভিনেতা যশ দাশগুপ্তের সঙ্গে নুসরাতের প্রেমের গুঞ্জন ছড়িয়েছে। অনেকেই বলছেন, তারা একসঙ্গে গিয়ে অবকাশ যাপন করে এসেছেন। একই সময়ে দু’জনের একই স্থানের ছবি দেখা গেছে। যার ফলে তাদের ঘনিষ্ঠতা নিয়েও চলছে জোর আলোচনা।

যদিও নিখলের সঙ্গে বিচ্ছেদ, যশের সঙ্গে সম্পর্ক; এসব ব্যাপারে কিছুই বলতে নারাজ নুসরাত। তার মতে, কেবল কাজ নিয়ে তিনি কথা বলবেন। ব্যক্তিগত জীবন নিয়ে তিনি কিছুই বলতে চান না।

উল্লেখ্য, ২০১৯ সালের ১৯ জুন নিখিল জৈন ও নুসরাত জাহান বিয়ে করেন। জমকালো আয়োজনে সম্পন্ন হওয়া তাদের সেই বিয়ে নিয়ে ভক্তরাও খুশি ছিলেন।

সংবাদটি শেয়ার করুন »

আপনার মন্তব্য লিখুন

বিনোদন : আরো পড়ুন