আন্তর্জাতিক প্ল্যাটফর্ম অ্যামাজন প্রাইমে শাকিব!

বিনোদন ডেস্ক
প্রকাশিতঃ জানুয়ারী ৭, ২০২১ , ১০:১১ অপরাহ্ন

বিশ্বের অন্যতম জনপ্রিয় ও বড় অনলাইন প্ল্যাটফর্ম অ্যামজন প্রাইম। ১৫০ মিলিয়নের বেশি সাবস্ক্রাইবার রয়েছে এই প্ল্যাটফর্মের। সুতরাং বিশ্বজুড়ে এর জনপ্রিয়তা কতটা, সেটা বাড়িয়ে বলার প্রয়োজন নেই।

এই আন্তর্জাতিক প্ল্যাটফর্মেই মুক্তি পেয়েছে বাংলাদেশের সুপারস্টার শাকিব খান অভিনীত তিনটি সিনেমা। এগুলো হলো- ‘শিকারি’, ‘চালবাজ’ ও ‘ভাইজান এলো রে’। প্রতিটি সিনেমাই বাংলাদেশ ও ভারতে মুক্তি পেয়েছে অনেক আগেই। দর্শকপ্রিয়তাও পেয়েছিল ব্যাপক। এবার অ্যামাজন প্রাইম থেকে বিশ্বের যেকোনো স্থান থেকেই সিনেমাগুলো উপভোগ করা যাবে।

এই তিনটি সিনেমাকে বলা হয় নতুন শাকিব খানের টার্নিং পয়েন্ট। এগুলোর মাধ্যমেই তিনি নিজেকে পুরনো গৎবাঁধা রূপ থেকে ভেঙে গড়েছেন। আর সর্বমহলে গ্রহণযোগ্যতা লাভ করেছেন।

তিনটি সিনেমাই প্রযোজনা করেছে ভারতের এসকে মুভিজ। এর কর্ণধার অশোক ধানুকা বলেছেন, গত ডিসেম্বর থেকেই সিনেমাগুলো অ্যামাজন প্রাইম অ্যাপে দেখতে পারছেন দর্শকরা।

উল্লেখ্য, ‘শিকারি’, ‘চালবাজ’ ও ‘ভাইজান এলো রে’ তিনটি সিনেমাই নির্মাণ করেছেন জয়দীপ মুখার্জি। এর মধ্যে ‘শিকারি’তে শাকিব খানের নায়িকা ছিলেন শ্রাবন্তী, ‘চালবাজ’-এ শুভশ্রী গাঙ্গুলি এবং ‘ভাইজান এলো রে’ সিনেমায় কিং খানের বিপরীতে ছিলেন শ্রাবন্তী ও পায়েল সরকার।

সংবাদটি শেয়ার করুন »

আপনার মন্তব্য লিখুন

বিনোদন : আরো পড়ুন