সাতক্ষীরায় নৌকার নির্বাচনী অফিসে আগুন

সরোবর প্রতিবেদক
প্রকাশিতঃ নভেম্বর ২৫, ২০২১ , ৪:৩৮ অপরাহ্ন

সাতক্ষীরায় আসন্ন তৃতীয় ধাপের ইউপি নির্বাচনকে কেন্দ্র্র করে কালিগঞ্জ উপজেলার নলতায় নৌকার নির্বাচনী অফিসে দূর্বৃত্তরা অগ্নিসংযোগ করেছে। বৃহস্পতিবার গভীর রাতে নলতা ইউনিয়নের ৮ নম্বর ওয়ার্ডের পশ্চিম পাইকাড়ায় এ ঘটনা ঘটে।

সেখানে বঙ্গবন্ধু ও প্রধানমন্ত্রীর ছবিতে অগ্নিসসংযোগ করা হয়েছে বলে অভিযোগ করেছেন নলতা ইউনিয়নে আওয়ামী লীগ মনোনীত নৌকার প্রার্থী আবুল হোসেন পাড়। তবে প্রতিপক্ষ প্রার্থী ও তার কর্মী সমর্থকদের মিথ্যা মামলায় ফাঁসাতে নির্বাচনী কৌশল হিসাবে পরিকল্পিত ভাবে এ ঘটনা ঘটনানো হয়েছে বলে দাবি করেছেন বিএনপির স্বতন্ত্র প্রার্থী বর্তমান ইউপি চেয়ারম্যান আজিজুর রহমান। তবে প্রকৃত ঘটনা কি তা খতিয়ে দেখছে প্রশাসন।

কালিগঞ্জ থানার অফিসার ইনচার্জ (ওসি) গোলাম মোস্তফা সাংবাদিকদের জানান, নলতা ইউনিয়নের ৮ নম্বর ওয়ার্ডের পশ্চিম পাইকাড়ায় নৌকার নির্বাচনী অফিসে গভীর রাতে কে বা কারা অগ্নিসংযোগ করে। বঙ্গবন্ধু ও প্রধানমন্ত্রীর ছবিতে আগুন লাগার ঘটনা শুনে ঘটনাস্থল পরিদর্শন করেছি। প্রকৃত ঘটনা খতিয়ে দেখা হচ্ছে। মামলা হলে তদন্ত করে আইননানুগ ব্যবস্থা নেওয়া হবে।

তবে ঘটনার জন্য আওয়ামী লীগ মনোনীত নৌকার প্রার্থী আবুল হোসেন ও বিএনপি সমর্থিত স্বতন্ত্র চশমা প্রতিকের প্রার্থী আজিজুর রহমান পরস্পর পরস্পরকে দোষারোপ করেছেন।

সংবাদটি শেয়ার করুন »

আপনার মন্তব্য লিখুন

দেশজুড়ে : আরো পড়ুন