বোমা ফাটালেন রকুলপ্রীত!

বিনোদন ডেস্ক
প্রকাশিতঃ নভেম্বর ২৫, ২০২১ , ২:৫৫ অপরাহ্ন

ইনস্টাগ্রামে বোমা ফাটালেন অভিনেত্রী রকুলপ্রীত সিংহ! এবার প্রকাশ করলেন প্রেমিকের নাম। অভিনেত্রীর প্রেমিকও ফিল্ম ইন্ডাস্ট্রির।

রকুলপ্রীত তেলুগু ফিল্ম ইন্ডাস্ট্রির দারুণ পরিচিত মুখ। তেলুগুর পাশাপাশি তামিল এবং বলিউড ছবিতেও নিজের জায়গা তৈরি করে ফেলেছেন তিনি। তার প্রেমিক বলিউডে অভিনয়ের পাশাপাশি প্রযোজনাতেও হাত পাকাতে শুরু করেছেন। অভিনয় জগতের দুই তারকা এ বার জুটি বাঁধতে চলেছেন ব্যক্তিগত জীবনেও!

রকুলপ্রীতের ইনস্টাগ্রাম পোস্টে কলকাতার সঙ্গেও যোগসূত্রের কথা প্রকাশ্যে এসেছে। রকুলপ্রীত নিজেই সে কথা জানিয়েছেন। পোস্টে অভিনেতা-প্রযোজক জ্যাকি বাগনানির সঙ্গে নিজের সম্পর্কে কথা জানান।

জ্যাকি কলকাতার ছেলে। কলকাতার এক সিন্ধি পরিবারে জন্ম তার। স্কুলের পড়াশোনা এখানেই। তারপর উচ্চশিক্ষার জন্য মুম্বই চলে যান। মুম্বইয়ের এইচআর কলেজ অব কমার্স অ্যান্ড ইকোনমিক্স থেকে বাণিজ্যবিদ্যায় স্নাতক।

রকুলপ্রীতের মতো জ্যাকিরও অভিনয়ে অভিষেক ২০০৯ সালে। ‘কাল কিসনে দেখা’ নামে হিন্দি ছবিতে অভিনয় করেছিলেন তিনি। তারপর ‘আজব গাজব লভ’, ‘ইয়ঙ্গিস্তান’, ‘ওয়েলকম টু করাচি’, ‘কার্বন’, ‘মোহিনী’-র মতো একাধিক ছবি করেছেন।

পাশাপাশি ‘ওয়েলকম টু নিউইয়র্ক’, ‘বেল বটম’, ‘কুলি নম্বর ওয়ান’, ‘সর্বজিৎ’ হল তার প্রযোজিত কিছু ছবি। অভিনয় জগতে আসার পরই রকুলপ্রীতের সঙ্গে পরিচয় তার।

তবে এত দিন দু’জনের কেউই নিজেদের সম্পর্ক নিয়ে মুখ খোলেননি। রকুলপ্রীত ৩১-এ পা দিয়েছেন। সেই খুশিতে নিজেই সম্পর্কের কথা প্রকাশ করলেন।

দৈনিক সরোবর – এমআর

সংবাদটি শেয়ার করুন »

আপনার মন্তব্য লিখুন

বিনোদন : আরো পড়ুন