কচুয়ায় বাস-সিএনজি সংঘর্ষে নিহত ৪

চাঁদপুর প্রতিনিধি
প্রকাশিতঃ নভেম্বর ২৫, ২০২১ , ১০:৩২ পূর্বাহ্ন

চাঁদপুরের কচুয়ায় বিআরটিসি বাস ও সিএনজি অটোরিকশার মুখোমুখি সংঘর্ষে তিন কলেজ শিক্ষার্থীসহ ৪ জন নিহত হয়েছে ও ২ জন আহত হয়েছেন। হতাহতদের প্রত্যেকেই অটোরিকশার যাত্রী ছিলেন। বৃহস্পতিবার সকাল সাড়ে ৭টার দিকে হাজীগঞ্জ-কচুয়া-গৌরিপুর সড়কের কড়ইয়া নামক স্থানে এই দুর্ঘটনা ঘটে।

নিহতরা হলেন উর্মি মজুমদার (২৪), সাদ্দাম হোসেন (২২), রিফাত সরকার (২৩) ও সিএনজি চালক মনির হোসেন (৩৫)। উর্মি, সাদ্দাম ও রিফাত চাঁদপুর সরকারি কলেজের অনার্স প্রথম বর্ষের ফাইনাল পরীক্ষা দিতে কচুয়া থেকে চাঁদপুরের উদ্দেশে রওনা হয়েছিলেন।

স্থানীয়রা জানায়, সকালে ঢাকাগামী যাত্রীবাহী বিআরটিসি বাস ও হাজীগঞ্জগামী সিএনজিচালিত অটোরিকশা সংঘর্ষ হয়। এতে ঘটনাস্থলে সাদ্দাম ও রিফাত ঘটনাস্থলে মারা যান। বাকিদের গুরুতর আহত অবস্থায় উদ্ধার করে কচুয়া উপজেলা হাসপাতালে নেওয়া হয়।

এ সময় চিকিৎসাধীন অবস্থায় উর্মিও মারা যান। আহত যাত্রী ইব্রাহিম হাসপাতালে চিকিৎসাধীন রয়েছেন এবং সিএনজিচালক মনির হোসেনকে উন্নত চিকিৎসার জন্য কুমিল্লা মেডিকেল কলেজ হাসপাতালে পাঠানো হয়।

এ বিষয়ে কচুয়া থানার ওসি মো. মহিউদ্দিন বলেন, খবর পেয়ে পুলিশ ঘটনাস্থলে পৌঁছে মরদেহ উদ্ধার করেছে। দুর্ঘটনাকবলিত বাস ও অটোরিকশা উদ্ধার করে থানা হেফাজতে নেওয়া হয়েছে।

সরোবর/আরকে

 

সংবাদটি শেয়ার করুন »

আপনার মন্তব্য লিখুন

দেশজুড়ে : আরো পড়ুন