খালেদা জিয়ার মুক্তির জন্য গান গাইলেন কানাডিয়ান শিল্পী

সরোবর ডেস্ক
প্রকাশিতঃ নভেম্বর ১৭, ২০২১ , ১২:১০ পূর্বাহ্ন

রাজনীতি থেকে দীর্ঘদিন দূরে রয়েছেন বিএনপি চেয়ারপারসন খালেদা জিয়া। ভয়েস ফর বাংলাদেশ ডেমোক্রেসি অস্ট্রেলিয়ার উদ্যোগে কানাডিয়ান শিল্পী ডায়ান সুললিত কণ্ঠে তার মুক্তির আবেদন সুরের মাধ্যমে তুলে ধরেন।

এই বিষয়ে ভয়েস ফর বাংলাদেশ ডেমোক্রেসি অস্ট্রেলিয়ার প্রেসিডেন্ট কায়াস মাহমুদ বলেন, ডায়ানের গান ইতিমধ্যে বাংলাদেশের মানুষের হৃদয়ে ঝড় তুলেছে। বাংলাদেশের সর্বস্তরের মানুষ বেগম খালেদা জিয়ার মুক্তি চান। ওনার শারীরিক অবস্থার যে অবনতি দিন দিন ঘটছে তার জন্য দরকার উন্নত চিকিৎসা ব্যবস্থার। আমরা আশা করি অতি শীঘ্রই বিএনপি চেয়ারপারসন বেগম খালেদা জিয়া মুক্তি পাবেন এবং উন্নত চিকিৎসা নিতে পারবেন।

বর্তমানে করোনারি কেয়ার ইউনিট (সিসিইউ)-তে ভর্তি আছেন খালেদা জিয়া। ১৩ নভেম্বর রাত ৩টার দিকে তাকে সিসিইউতে নেওয়া হয়। মেডিকেল বোর্ডের পরামর্শ অনুযায়ী তার চিকিৎসা চলছে।

হাসপাতাল সংশ্লিষ্ট একটি সূত্র জানায়, হাসপাতালে ভর্তি হওয়ার পর খালেদা জিয়ার অ্যান্ডোস্কপি করা হয়। পরে রাতেই তাকে কেবিন থেকে সিসিইউতে নেওয়া হয়।

বিএনপি সূত্রে জানা যায়, খালেদা জিয়া কোনোভাবেই হাসপাতালে যেতে রাজি হচ্ছিল না। তার দুই পুত্রবধূ ডা. জোবাইদা রহমান ও সৈয়দ শর্মিলা রহমান সিঁথি অনেক বুঝিয়ে তাকে হাসপাতালে যেতে রাজি করিয়েছেন। ফলোআপ চিকিৎসার জন্য রাজধানীর এভারকেয়ার হাসপাতালে নিয়ে যাওয়া হয় বিএনপি চেয়ারপারসনকে।

সংবাদটি শেয়ার করুন »

আপনার মন্তব্য লিখুন

পরবাস : আরো পড়ুন